শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালমনিরহাটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককের বিরুদ্ধে জমি দখলের চেষ্টা ও হামলার অভিযোগ উঠেছে।

 

মঙ্গলবার(২ জুলাই) দুপুরে হাতীবান্ধা উপজেলার গেন্দুকুড়ি গ্রামে মোস্তফিজুর রহমান সবুজ নামে এক ঠিকাদার এমন অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন।

এর আগে গত১৪ জুন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিপন ভুঁইয়া ও তার লোকজন ওই এলাকায় মোস্তফিজুর রহমান সবুজের ভোগ দখলকৃত ৪৭ শতক জমি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে হামলা চালায় এমন অভিযোগ সবুজের।

 

মোস্তফিজুর রহমান সবুজ অভিযোগ করে বলেন, গত ১২ জুন ওই এলাকায় মিন্টু মিয়া নামে এক ব্যক্তির কাছে দলিল মুলে ৪৭ শতক জমি ক্রয় করেন। উক্ত জমি ক্রয় করতে ব্যর্থ হয়ে তার জ্যাঠাতো ভাই লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিপন ভুঁইয়া ও তার ভাই কাওছার মামুন ভুঁইয়াসহ তাদের লোকজন গত ১৪ জুন তার ভোগ দখলীয় জমি দখলের চেষ্টা করেন। এতে তারা বাঁধা দিলে তাদের উপর হামলার ঘটনা ঘটে। ঘটনার ১১ দিন পর উল্টো সবুজ ও তার পরিবারের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেন এবং তার দুই ভাইকে গ্রেফতার করেন পুলিশ। এ ঘটনায় সবুজ থানায় মামলা দিলেও আজও পুলিশ সেই মামলা নথিভুক্ত করেনি।

এ বিষয়ে লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিপন ভুঁইয়ার মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তার ফোনটি বন্ধ পাওয়া গেছে।।

 

 

রিপন ভুঁইয়ার বড়ভাই কাওছার মামুন ভুঁইয়া বলেন, মোস্তফিজুর রহমান সবুজ যে জমি ক্রয় করেছেন সেই জমিতে না গিয়ে আমাদের ভোগদখলীয় জমি দখলের চেষ্টা করছেন। আমার ও আমার ভাইয়ের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা সত্য নয়।

 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন,জমি সংক্রান্ত বিষয়ে থানায় দুই পক্ষেই পাল্টা-পাল্টি অভিযোগ হয়েছে। তাদের অভিযোগটি নথিভুক্ত না করার বিষয়টি সত্য নয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT